May 17, 2024, 5:37 pm

মেয়ে-নাতনি হত্যাকান্ডে ভারতে পালিয়ে যাওয়ার সময় আটক হলেন বাবা

চুয়াডাঙ্গার মেয়ে-নাতনি হত্যাকান্ডে বাঘাডাঙ্গা গ্রামের স্কুলপাড়ার মরহুম বদর উদ্দিন মন্ডলের ছেলে আজিজুলকে (৬২) ভারত সীমান্তবর্তী চাকুলিয়া গ্রাম থেকে আটক করেছে বিজিবি। বিজিবি দাবি করেছে তিনি অবৈধভাবে ভারতে পালিয়ে যাওয়ার আগেই তাকে আটক করা হয়।

ঠাকুরপুর বিওপি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার কাজি আজাদ বলেন, অবৈধ পথে ভারতে পালিয়ে যাওয়ার আগেই আজ সোমবার (২ অক্টোবর) সকাল সাড়ে ৮টার সময় ৮৭/৩ এর মেইন পিলারের কাছ থেকে বিজিবি ল্যান্স নায়েক শাহিন আলমের নেতৃত্বে আজিজুলকে আটক করে বিজিবি সদস্যরা। এরপর তাকে কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন এদিন বেলা পৌনে ১টার দিকে এক বার্তায় জানান, হতাহতের ঘটনায় সোমবার (২ অক্টোবর) দামুড়হুদা মডেল থানায় ঘাতক আজিজুলের স্ত্রী সইনা খাতুন মামলা দায়ে করেন। এর এক ঘণ্টার মধ্যে দামুড়হুদা মডেল থানা পুলিশের অফিসার ইন-চার্জ আলমগীর হোসেনের নেতৃত্ব পুলিশ সদস্যরা এদিন বেলা আনুমানিক সাড়ে ১১টার সময় এজাহারভুক্ত ঘাতক আজিজুলকে গ্রেপ্তার করে। এ বার্তায় অবশ্য পুলিশ আজিজুলকে কোন স্থান থেকে গ্রেপ্তার করেছে তার উল্লেখ নেই। তিনি আরো জানান, আজিজুলকে নিবিড় জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :